আগামি ২৫ সেপ্টেম্বর মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজে সংবর্ধনা ও বৃত্তি প্রদান

0
107
নিউজটি শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  

রাউজানঃ আগামি ২৫ সেপ্টেম্বর (শনিবার) সকাল ১০ টায় রাউজান মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে সংবর্ধনা, কৃতি শিক্ষার্থীদের বার্ষিক বৃত্তি প্রদান এবং মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজের তহবিলে প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদের পক্ষ থেকে নিয়মিত বার্ষিক অনুদান ৫০হাজার টাকা প্রদান অনুষ্ঠান মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজে পরিষদের কার্যালয়ে প্রস্তুতি সভা পরিষদের সহ-সভাপতি মাস্টার শামসুল হুদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় সংবর্ধনা ও বৃত্তি ও অর্থ প্রদান অনুষ্ঠানে সফল করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি- ১) রাউজান সদর ইউনিয়নের চেয়ারম্যান, মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদের সহ-সভাপতি, বিএম জসিম উদ্দিন হিরু “মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ” পরিচালনা পর্ষদের  সভাপতি নিযুক্ত হওয়ায় এবং

২) মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের তথ্য ও প্রকাশনা সম্পাদক প্রফেসর মো. কামরুল ইসলাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ, চট্টগ্রাম- “অধ্যক্ষ” পদে নিয়োগ লাভ করায়-

মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে এ “সংবর্ধনা” অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তাছাড়া, পরিষদের উদ্যোগে মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজের মেধাবী শিক্ষার্থীদের বার্ষিক বৃত্তি ও অর্থ প্রদান অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, এ বছরও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি সনদের পাশাপাশি মোট ৪০হাজার টাকা অর্থ প্রদান করা হবে।

এছাড়া, মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ তহবিলে পরিষদের পক্ষ থেকে নিয়মিত বার্ষিক অনুদান প্রদানের অংশ হিসেবে এ বছর ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হবে।

উপরোক্ত সংবর্ধনা, বৃত্তি প্রদান এবং কলেজ তহবিলে অর্থ অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে সফল ও সার্থক করার জন্য মোহাম্মদপুর স্কুল প্রাক্তণ ছাত্র-ছাত্রী পরিষদের সকল সদস্য, স্কুলের শিক্ষার্থীদের অভিভাবক এবং গ্রামবাসীকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয় সভায়। তাছাড়া, মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজের তহবিলে সহায়তা প্রদানের জন্য পরিষদের সদস্যদের ধন্যবাদ প্রদান করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিষদের সহ-সভাপতি মোহাম্মদ আলী এমকম, মোহাম্মদ সরোয়ার, মোহাম্মদ ইউসুফ চৌধুরী, আমানত উল্লাহ চৌধুরী, শাহজাহান আকবর, মো. শফিউল আলম, লাকি চৌধুরী (মহিলা মেম্বার), এসএম কামরুল ইসলাম পারভেজ, মোহাম্মদ জানে আলম, মোহাম্মদ ফোরকান চৌধুরী, শহীদুল ইসলাম বাবু প্রমুখ।

সংবাদদাতাঃ ব্যাংকার মোঃ নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক, মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ)

#SN #HA


নিউজটি শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here